ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

আরবাজ বিদেশিনীতে, আর মালাইকা মগ্ন অর্জুনে! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৭, ৩০ আগস্ট ২০১৮ | আপডেট: ০০:০৬, ৩১ আগস্ট ২০১৮

মালাইকা আরবাজের বিচ্ছেদ হয়ে যায় ২০১৭ সালের মে মাসে। শোনা যায়, অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের জন্যই নাকি আরবাজ খানের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু, মালাইকা বার বার সেই সম্পর্কের কথা অস্বীকার করেছেন। তিনি দাবি করেন, অর্জুন তাঁর ভাল বন্ধু। কিন্তু, মানুষ সেই সম্পর্ককে অন্যরকমভাবে নিচ্ছেন। যা নিয়ে এক সময় সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। সেই রেশ কাটতে না কাটতেই এবার ল্যাকমে ফ্যাশন উইক-এ আবার একসঙ্গে দেখা গেল মালাইকা এবং অর্জুনকে। যা থেকে ফের গুঞ্জন শুরু হয়েছে তাঁদের গোপন সম্পর্ক নিয়ে।  

সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকে ডিজাইনার কুণাল রাওয়ালের জন্য গলা ফাটাতে দেখা যায় অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে। এরপর থেকেই শুরু হয় নতুন গুঞ্জন। শোনা যায়, অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা নাকি নিজেদের সম্পর্ককে এবার নতুন নাম দিতে চাইছেন। অর্থাত, অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক রয়েছে, এবার কি মালাইকা অফিসিয়ালি সেই কথা জানাতে চাইছেন? এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে খান বাড়ি অনেক আগে থেকেই আপত্তি জানায়। বিশেষ করে সালমান খান। আরবাজ খানের সঙ্গে মালাইকা যাতে কোনওভাবেই সম্পর্কে ছেদ না টানেন, তার জন্য উদ্যোগীও হয়ে ওঠেন বলিউড ‘ভাইজান’। কিন্তু, শেষ পর্যন্ত ভেঙেই যায় আরবাজ, মালাইকার সম্পর্ক। ২০১৭ সালের মে মাসে অফিসিয়ালি বিচ্ছেদ হয়ে যায় আরবাজ, মালাইকার।

তবে মালাইকার সঙ্গে সম্পর্ক রাখলে সালমানের কোপে পড়বেন অর্জুন কাপুর। পাশাপাশি এই সম্পর্ক তাঁর কেরিয়ারের ক্ষতি করবে বলে ছেলেকে অনেক আগেই সতর্ক করেছিলেন বাবা বনি কাপুর। বাবার কথা শুনে নাকি মালাইকার সঙ্গে সম্পর্কে ছেদ টানেন অর্জুন। কিন্তু, বেশ কিছুদিন পর ফের অর্জুন, মালাইকাকে একসঙ্গে দেখার পর থেকেই জোর গুঞ্জন শুরু হয়েছে।

এদিকে মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর এবার জর্জিয়া এন্দ্রিয়ানি নামে এক বিদেশিনীর সঙ্গে নাকি ডেট করছেন আরবাজ খান। শুধু তাই নয়, জর্জিয়ার সঙ্গে আরবাজের বিয়ে নিয়ে খান বাড়িও ইতিমধ্যেই সবুজ সঙ্কেত দিয়েছে। ফলে, শিগগিরই জর্জিয়ার সঙ্গে আরবাজ খান গাঁটছড়া বাঁধতে পারেন বলেও খবর। সম্প্রতি ছেলে আরহান খান এবং প্রিয় বন্ধু অমৃতা অরোরাকে (মালাইকার বোন) নিয়ে জর্জিয়ার সঙ্গে ডিনার ডেটেও বের হন আরবাজ খান।

যদিও, আরবাজ খান এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। খান বাড়ির তরফেও এই সম্পর্কের বিষয়ে মুখে টু শব্দ করা হয়নি। তবে খান বাড়ির তরফে সবুজ সঙ্কেত দেওয়াতেই জর্জিয়ার সঙ্গে সম্পর্কের রথ আরবাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি